ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
২৭৮

মানবতাবিরোধী অপরাধের মামলায় ডিমলায় গ্রেফতার ৭

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩ জুলাই ২০১৯  

মানবতাবিরোধী অপরাধ মামলায় নীলফামারীর ডিমলা উপজেলা থেকে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ মামলায় মোট আটজনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তাদের উপজেলার নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাতজন হলেন উপজেলার খালিশাচাপানি ফুটানিরহাট গ্রামের মৃত ইব্রাহীম মুন্সির ছেলে একরামুল হক (৭৮), দক্ষিণ তিতপাড়া গ্রামের মৃত শাহাদত উল্লাহর ছেলে আব্দুস ছাত্তার (৭৯), দক্ষিণ সুন্দরখাতা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে আব্দুল খালেক (৭১), গয়াবাড়ি গ্রামের মৃত বক্তার উদ্দিনের ছেলে মোখলেছার রহমান খোকা (৭৯), গয়াবাড়ি উকিলপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিন সরকারের ছেলে শহীদুল্লাহ সরকার (৭০), বাবুরহাট গ্রামের নফির উদ্দিন ওরফে ফেসু মুন্সির ছেলে নুরুল হক (৬৫) ও নিজপাড়া গ্রামের মৃত তাজ উদ্দিন ওরফে ফাকসু মাহমুদের ছেলে জবেদ আলী(৭১)।

এ মামলার অপর আসামি কাউছার মোড় গ্রামের মৃত হাতেম আলীর ছেলে শাহাদৎ হোসেন (৬৮) দীর্ঘদিন ধরে পলাতক থাকায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সাতজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নীলফামারীর পুলিশ সুপার মুহা. আশরাফ হোসেন বলেন, এসব আসামির বিরুদ্ধে ১৯৭৩ সালের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ৩(২) ধারা মোতাবেক গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওই আদেশে তাদের গ্রেফতার করা হয়েছে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর