ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪০

‘মানুষের দ্বারে দ্বারে পৌঁছাচ্ছে বিদ্যুৎ’

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, চারঘাট-বাঘা জনগণকে আর বিদ্যুতের পেছনে দৌড়াতে হবে না। বিদ্যুৎ এখন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে যাচ্ছে। তার প্রমাণ আলোর ফেরিওয়ালা।

শুক্রবার সকালে চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, বিগত জোট সরকারের আমলে বিদ্যুতের জন্য অনেককে প্রাণ দিতে হয়েছে। বর্তমানে বিদ্যুতের জন্য কাউকে হয়রানির শিকার হতে হবে না। বতর্মান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী।

তিনি বলেন, দেশ ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে মাদক ব্যবসায়ী ও সেবীরা। এরা যে দলেরই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে। মাদকমুক্ত চারঘাট গড়তে প্রশাসনসহ সবার প্রতি আহবান জানান তিনি।

পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও মুহাম্মদ নাজমুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, চারঘাট জোনাল অফিসের ডিজিএম মুক্তার হোসেন, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, চারঘাট পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক মাহফুজুর রহমান প্রমুখ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর