ব্রেকিং:
দেশে করোনাভাইরাসের সংক্রমণের দ্বিতীয় ঢেউ কমাতে চলমান ‘কঠোর লকডাউনের’ মেয়াদ আরো এক সপ্তাহ বাড়ানো হয়েছে। ভাঙচুরের মামলায় হেফাজত নেতা মামুনুল হকের সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।
  • সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
চলমান `কঠোর লকডাউন` আরো এক সপ্তাহ বাড়ল পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতার যাত্রা শুরু ১১০০ শয্যার করোনা হাসপাতালের সারাদেশে চার কার্যদিবসে ভার্চুয়ালি ৯০৪৬ জনের জামিন আজ ৬ষ্ঠ দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন ভিপি নুর     

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

নিজেকে লাইমলাইটে নিয়ে আসতে নতুন নাটক করছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর। সম্প্রতি মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর কাজ শুরু করেছেন তিনি।

সম্প্রতি ডাকসুর কথিত এই ছাত্রনেতা আলোচনার বাইরে চলে যাচ্ছিলেন বলে মনে করছেন ছাত্র অধিকার পরিষদের একাধিক শীর্ষ নেতা। তাই মামুনুল হক ইস্যুতে পরিকল্পনা মাফিক আলোচনায় আসতে অভিনব পন্থা বেছে নিয়েছেন নাটকবাজ নুর।

জানা গেছে, মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর পর নিজেকে সংবাদমাধ্যমে আলোচনায় রাখতে অপহরণ হওয়ার নতুন নাটক সাজিয়েছেন তিনি। এমনকি নিজেকে তুলে নিতে নিজের মামাতো ভাইয়ের গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৫৪৪২৯) ব্যবহার করতেও কুণ্ঠাবোধ করেননি ভণ্ড নুর।

এই বিষয়ে নুরের সাবেক এক সহযোদ্ধা ইসমাইল সম্রাট বলেন, ভিপি নুরকে রাজধানীর উত্তর বাড্ডা থেকে গাড়িতে করে অপহরণ করার চেষ্টা করা হয়েছে বলে সন্ধ্যার পরেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানায় ছাত্র অধিকার পরিষদ। অথচ আমার সঙ্গে নুরের রাত ৮টার পরও কথা হয়েছে, তখনও তাকে স্বাভাবিকভাবেই কথা বলতে শুনেছি। অথচ সারাদেশে ছড়িয়ে দেয়া হলো নুরকে অপহরণ করা হয়েছে।

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বহিষ্কৃত সাবেক নেতা এপিএম সুহেল বলেন, নুরকে অপহরণ করার কথা শোনার পরই আমি ফারুককে ফোন করে ঘটনা জানতে চাই। সে আমাকে বলে চিন্তার কিছু নেই সব নরমাল। তখন বুঝতে পারি মামুনুল হক ইস্যুতে নিজেকে লাইমলাইটে রাখতেই নুরের অপহরণ হওয়ার এই নাটকটি সাজানো হয়েছে।

উল্লেখ্য, পূর্বেও একাধিকবার ভিপি নুর এমন মিথ্যা নাটক সাজিয়ে রাজনীতির ময়দানে আলোচনায় থাকার চেষ্টা করেছেন। এসব ঘটনায় নুরের ভক্তশ্রেণিরা হতবাক ও বিস্মিত।