ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
৭৫

মালয়েশিয়ার অপহরণকারীও সিআইডির জালে ধরা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

টেকনাফ মডেল থানার অপহরণ মামলায় দুষ্কৃতী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিট। এদের মধ্যে দু’জনকে টেকনাফ থেকে আর তিন জনকে মালয়েশিয়া থেকে গ্রেফতার করা হয়।

রোববার দুপুরে সিআইডি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। 

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন সিআইডির মিডিয়া কর্মকর্তা পুলিশ সুপার শারমিন জাহান।

বিজ্ঞপ্তিতে সিআইডি জানায়, অপহরণকারী দলের মূল ৩ হোতাকে মালয়েশিয়ান পুলিশের সহযোগিতায় মালয়েশিয়ায় ও টেকনাফ মডেল থানার পুলিশের সহযোগিতায় টেকনাফ নোয়াখালী পাড়া থেকে এজাহার ভুক্ত ২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সিআইডি আরো জানায়, মালয়েশিয়ায় গ্রেফতার আসামিদের দেয়া তথ্য অনুযায়ী দেশটিতে ভিকটিমের গলিত লাশ পাওয়া যায়। লাশের ডিএনএ টেস্ট করা হয়েছে। মালয়েশিয়ান পুলিশ ও বাংলাদেশ দূতাবাসের সঙ্গে আলোচনা সাপেক্ষে আসামিদের ও ভিকটিমের লাশ দেশে ফেরত আনার চেষ্টা অব্যাহত আছে। 

দেশে গ্রেফতার আসামিদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। 

সিআইডি অর্গানাইজড ক্রাইম এর ডিআইজি ইমতিয়াজ আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি কামরুল আহসান এর নির্দেশনায় অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিটের বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিনের তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ আবু যাহিদ এর তদারকীতে সাব-ইন্সপেক্টর মো. কামরুজ্জামান অভিযানটি পরিচালনা করেন।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর