বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাজধানী ঢাকাতে প্রবেশ ও বের হতে দেশের পূর্বাঞ্চল অর্থাৎ চট্টগ্রাম ও সিলেটের জন্য নতুন রুট হচ্ছে। নভেল করোনাভাইরাস সংক্রমণে চীনে মৃতের সংখ্যা বেড়েই চলেছে, এখন পর্যন্ত মারা গেছেন ১৩২ জন। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে চলমান শৈত্যপ্রবাহের মধ্যেই বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামানকে চতুর্থবারের মতো বাংলা একাডেমির সভাপতি নিয়োগ দিয়েছে সরকার। আমরা এমন উন্নত রাষ্ট্র গড়তে চাই, যাতে অন্যদের কাছে অনুকরণীয় হতে পারি- হাছান মাহমুদ। দিনাজপুর সদরের খানপুর সীমান্তে নালার কচুরিপানা থেকে মকবুল হোসেন নামে এক বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে বিজিবি।
৫৬৯

মাশরাফির নির্বাচন প্রসঙ্গে যা বললেন তামিম

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮  

ইনজুরি কাটিয়ে সদ্যই অনুশীলনে যোগ দিয়েছেন তামিম ইকবাল। আশা করছেন, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজেই ফিরতে পারেন দলে। তবে জিম্বাবুয়ে সিরিজে সুযোগ পেলেই চলে আসছেন মাঠে। সেখানেই কথা বললেন মাশরাফির নির্বাচন প্রসঙ্গে।

উইন্ডিজ সিরিজকে সামনে রেখে নেটে ঘাম ঝরাচ্ছেন দেশসেরা ওপেনার। জানালেন, পেস বোলিংয়ের বিপক্ষে ব্যাটিং শুরু করেছেন। তবে কিছুটা ব্যথা আছে। তামিম বলেন, ‘ব্যথা হয়তো বা একটু থাকবেই। এভাবে করেই আগাতে হবে। ভালোর দিকে যাচ্ছে। আমি খুব ইতিবাচক যে যেভাবে করে আমরা পরিকল্পনা করছি ওভাবেই সবকিছু আগাচ্ছে। যদি সব ঠিকঠাক থাকে, কোন সমস্যা না হয় তাহলে আশা করি প্রথম টেস্ট (ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) থেকেই খেলতে পারব।’

এই মুহূর্তে ক্রিকেটপাড়া উত্তাল মাশরাফির নির্বাচন প্রসঙ্গে। এ ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি এড়িয়ে গেলেন তামিম। তিনি বলেন, ‘যেহেতু এটা ক্রিকেটের বাইরের একটা বিষয়, তাই এই বিষয়ে আমার কিছু না বলাই ভালো। তবে ড্রেসিংরুমে মাশরাফি বিন মর্তুজা আমার কাছে একজন অধিনায়ক। আমি তাকে সেই হিসাবেই দেখতে চাই।