ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনায় তূর্ণা নিশীথার চালক, সহকারী চালক ও পরিচালককে বরখাস্ত ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসে তুর্ণা নীশিতার ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ১৬ জনে দাঁড়িয়েছে।

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
ট্রেন দুর্ঘটনার ঘটনায় তদন্ত কমিটি গঠন, ২৪ ঘণ্টার মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবার প্রতি ১ লাখ টাকা এবং আহতদের ১০ হাজার টাকা করে সাহায্যের ঘোষণা রেলপথ মন্ত্রীর ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন আজ রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান আগামী ৮ ডিসেম্বর টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ৩৮তম স্থানে বাংলাদেশের মোহাম্মদ নাঈম
৩১৫

মাশরাফি তবে অধিনায়ক কোটায় খেলে!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৮  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ক্রিকেটার নয়, কেবলমাত্র অধিনায়ক বলেই জাতীয় দলে খেলছেন মাশরাফি। এমন মন্তব্যই করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।।

২০১৫ বিশ্বকাপের পর থেকে দেশের তরুণ পেসারদের চেয়েও সবচেয়ে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন অভিজ্ঞ পেসার মাশরাফি। এমনকি সবচেয়ে বেশি উইকেট শিকারি বোলারও তিনি। একই সঙ্গে ফিল্ডিংয়ে এখনও দলের সেরাদের একজন। অথচ সেই মাশরাফিকে নিয়ে এমন উদ্ভট মন্তব্যই করে বসেছেন দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার অভিভাবক।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্ট শেষে সংবাদ মাধ্যমের সামনে মাশরাফির অধিনায়ত্বের ভুয়সী প্রশংসা করেন পাপন। কিন্তু খেলোয়াড় মাশরাফিকে একেবারেই অবমূল্যায়ন করেন তিনি। পাপন বলেন, ‘ও কতদিন খেলবে ঠিক নিশ্চিত না। ওর যে শারীরিক অবস্থা, এখনো যে খেলছে এটাই তো অনেক। সে খেলোয়াড় হিসেবে খেলে না, আমাদের দলে অধিনায়ক হিসেবে খেলে। ওর অধিনায়কত্ব আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ওর মতো অধিনায়ক খুঁজে পাচ্ছি না, পাবও না মনে হয়। সেদিক দিয়ে চিন্তা করলে বড়জোর বিশ্বকাপের পর হয়তো অবসরে যাবে।’

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –