ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
৭১

মিঠাপুকুরে বালু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় দুই ছাত্র নিহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

রংপুরের মিঠাপুকুরে বালু বোঝাই ট্রাক্টরের ধাক্কায় দুই ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার শঠিবাড়ি-বড়বালা সড়কের আখিরা সেতুর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চেংমারী ইউপির মাহিয়ারপুর গ্রামের জিল্লুর রহমনের ছেলে ও শঠিবাড়ি মহাবিদ্যালয়ের ছাত্র সানোয়ার হোসেন সাব্বির এবং একই গ্রামের টুলু মিয়ার ছেলে ও কবি নজরুল বিদ্যাপিঠের ছাত্র আল ফারাবী।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, সাব্বির ও ফারাবী মোটরসাইকেলে শঠিবাড়ি যাচ্ছিলেন। তারা আখিরা পৌঁছালে বিপরীতগামী একটি বালু বোঝাই ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে পড়ে দুইজন মারা যান। এ সময় তাদের সঙ্গে থাকা আরেকজন গুরুতর আহত হয়েছেন। আহতকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সময় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরো জানান, ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে যায়। এতে ক্ষুব্ধ জনতা ট্রাক্টরটিতে আগুন দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ট্রাক্টরের চালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর