শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
আবরার হত্যা: বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার হাবিপ্রবি`র সান্ধ্যকালীন এমবিএ`র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত এনএসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক ১৮ বিএনপি রাজনীতির পথ হারিয়ে গুজবের রাজনীতি করছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ লালমনিরহাটে বাস চলাচল স্বাভাবিক, ছেড়েছে সব রুটের বাস দেশের অর্থনীতির উন্নয়নে কৃষকের মুখের হাসি ফুটবেঃ কৃষিমন্ত্রী আজ সন্ধ্যায় ঢাকায় আসছেন বান কি মুন ২য় টেস্ট ম্যাচ দেখতে একদিনের সরকারি সফরে কলকাতায় প্রধানমন্ত্রী রংপুর অঞ্চলে প্রতি হেক্টরে পেঁয়াজের উৎপাদন বেড়েছে ১২ টন ‘অর্থোডক্স ও ইসলাম- শান্তির ধর্ম’ শিরোনামের এক সম্মেলনে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, ইসলামের ভিত্তি হলো মানবিক মূল্যবোধ।
৪৯৪

‘মুকুট’ জিততে চীনে ঐশী

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮  

                                                           জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী। ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ তিনি। তবে শুধু এটাতেই ক্ষান্ত না হয়ে এবার ‘মিস ওয়ার্ল্ড’ সুন্দরী মুকুট জিততে চীনে পৌঁছেছেন ঐশী। আর সেখানে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন এ কন্য।

শনিবার রাত ১টার ফ্লাইটে চীনের সানাইয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ঐশী। আর সেখানো রোববার সকালে গিয়ে পৌঁছেছেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম আয়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঐশী চীনের সানাইয়া শহরে পৌঁছানোর পরে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা তাকে স্বাগত জানান। ঐশী বর্তমানে সানাইয়া শহরে আছেন। সোমবার সকাল থেকে গ্রুমিংয়েও অংশ নিয়েছেন। এরই মধ্যে কয়েকটি দেশের প্রতিযোগির সঙ্গে তার পরিচয় হয়েছে।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন পিরোজপুরের মেয়ে ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –