ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
৭১৮

‘মুকুট’ জিততে চীনে ঐশী

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮  

                                                           জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী। ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ তিনি। তবে শুধু এটাতেই ক্ষান্ত না হয়ে এবার ‘মিস ওয়ার্ল্ড’ সুন্দরী মুকুট জিততে চীনে পৌঁছেছেন ঐশী। আর সেখানে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন এ কন্য।

শনিবার রাত ১টার ফ্লাইটে চীনের সানাইয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ঐশী। আর সেখানো রোববার সকালে গিয়ে পৌঁছেছেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম আয়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঐশী চীনের সানাইয়া শহরে পৌঁছানোর পরে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা তাকে স্বাগত জানান। ঐশী বর্তমানে সানাইয়া শহরে আছেন। সোমবার সকাল থেকে গ্রুমিংয়েও অংশ নিয়েছেন। এরই মধ্যে কয়েকটি দেশের প্রতিযোগির সঙ্গে তার পরিচয় হয়েছে।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন পিরোজপুরের মেয়ে ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর