মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
৬০৪

‘মুকুট’ জিততে চীনে ঐশী

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৮  

                                                           জান্নাতুল ফেরদৌস ঐশী

জান্নাতুল ফেরদৌস ঐশী। ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ তিনি। তবে শুধু এটাতেই ক্ষান্ত না হয়ে এবার ‘মিস ওয়ার্ল্ড’ সুন্দরী মুকুট জিততে চীনে পৌঁছেছেন ঐশী। আর সেখানে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন এ কন্য।

শনিবার রাত ১টার ফ্লাইটে চীনের সানাইয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ঐশী। আর সেখানো রোববার সকালে গিয়ে পৌঁছেছেন তিনি।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম আয়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজ’ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঐশী চীনের সানাইয়া শহরে পৌঁছানোর পরে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা তাকে স্বাগত জানান। ঐশী বর্তমানে সানাইয়া শহরে আছেন। সোমবার সকাল থেকে গ্রুমিংয়েও অংশ নিয়েছেন। এরই মধ্যে কয়েকটি দেশের প্রতিযোগির সঙ্গে তার পরিচয় হয়েছে।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন পিরোজপুরের মেয়ে ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান।