ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৬৯

মুজিববর্ষের ক্ষণগণনায় নীলফামারী জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম বার্ষিকী-মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে নীলফামারী জেলা প্রশাসন। শুক্রবার সকাল সাড়ে ১১টায় মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন। 


ডিসি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রীয়ভাবে আজ শুক্রবার বিকেলে তেজগাঁও পুরাতন বিমানবন্দরে মুজিব বর্ষের কাউন্টডাউন অনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এরপর নীলফামারী জেলা সহ প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নের নির্দিষ্ট স্থানে একইসঙ্গে কাউন্টডাউন শুরু হবে। এছাড়াও ২০২০ সালের ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মগ্রহণের শততম বছর পূর্ণ হবে। সেই উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই জন্ম শতবর্ষ উদযাপন করা হবে। 


তিনি জানান, এদিকে বিকাল ৩টায় জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের ১০০ ছবি নিয়ে চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী কর্তৃক সশস্ত্র বাহিনী বিভাগের ক্ষণগণনার অনুষ্ঠান সরাসরি এলইডি স্ক্রিনে সম্প্রচার করা হবে। উক্ত ক্ষণগণনার অনুষ্ঠানে বিপুল সংখ্যক লোকজনের সমাগম যাতে করা হয় সেই ব্যবস্থা নেওয়া হয়েছে। 


এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মির্জা মুরাদ হাসান বেগ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহিদ মাহমুদ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে অনুষ্ঠানস্থল পরিদর্শণ করেন জেলা প্রশাসনসহ অন্যান্য কর্মকর্তারা। 

এই বিভাগের আরো খবর