ব্রেকিং:
বৃহস্পতিবার থেকে রংপুরে শুরু হবে করোনার নমুনা পরীক্ষা দিনাজপুরের বিরামপুরে করোনা সন্দেহভাজন একব্যক্তির মৃত্যু করোনার প্রতিষেধক তৈরির পদ্ধতি জানালেন কুড়িগ্রামের অধ্যাপক কর্মহীন হয়ে পড়েছে পীরগাছার শতাধিক আদিবাসী পরিবার প্রয়োজনে সব স্টেডিয়ামে করোনা হাসপাতাল হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঙালি বীরের জাতি, করোনার কাছে হার মানবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও গুজব রটালে ব্যবস্থা: আইজিপি শুধুমাত্র করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রস্তুত রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল করোনা পরিস্থিতি বিবেচনা করে ছুটি বাড়ানোর সিদ্ধান্ত পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়
৫২

মুজিববর্ষের সূচনায় সৈয়দপুরে ভাতা বহি উপহার পেল ১৮২৬ বয়স্ক ও বিধবা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

“মুজিববর্ষ” সূচনায় নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ভাতা বহি উপহার পেল এক হাজার ৮২৬ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতাভোগীরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে এক ব্যতিক্রম কার্যক্রম গ্রহণ করেছেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার সমাজ সেবা কার্যালয়। 


উপজেলার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে ভাতা বহি বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। আজ মঙ্গলবার(১৭ মার্চ/২০২০) বিকাল ৫টায় উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পালপাড়ায় এ কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ। 


উপজেলা সমাজ সেবা কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি ২০১৯-২০২০ অর্থবছরে সর্বমোট এক হাজার ৮২৬টি বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার অতিরিক্ত নতুন বরাদ্দ আসে। এর মধ্যে উপজেলায় রয়েছে বয়স্ক ৬২৩ জন, বিধবা ও স্বামী নিগৃহিতা মহিলা ৪৩৮ জন এবং অসচ্ছল প্রতিবন্ধি ৭৬৫ জন। গত ১৯ জানুয়ারি থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত বরাদ্দকৃত এসব ভাতাপ্রত্যাশীদের উন্মুক্ত যাচাই বাছাই করে মুজিববর্ষে তাদের উপহার দিতে বাড়ি বাড়ি গিয়ে তাদের ভাতা বহি প্রদান করা হয় । 


এসময় সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা সমাজসেবা অফিসার হাওয়া খাতুন, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক চৌধুরী, দুই নম্বর ওয়ার্ড সদস্য আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর