বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

২২

“মুজিববর্ষ” উপলক্ষে সৈয়দপুরে তালবীজ রোপন শুরু

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী “মুজিববর্ষ” উপলক্ষে পরিবেশের ভারসাম্য রক্ষা ও বজ্রপাত মোকাবেলায় তালবীজ রোপন কর্মসূচি শুরু হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতাধীন গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা) কর্মসূচির আওতায় ওই কর্মসূচি গ্রহন হয়। সোমবার (২৮ অক্টোবর) সকালে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নে ওই তালবীজ রোপন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূূচির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।পরে প্রধান অতিথি ইউএনও নিজ হাতে তালবীজ রোপন করে কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

এ সময় সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, উপজেলার খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী, সংশ্লিষ্ট ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, খাতামধুপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হামুরহাট থেকে গগণপাড়া পর্যন্ত রাস্তার পাশে দেড় কিলোমিটার অংশে দুই হাজার পাঁচ শত তালবীজ রোপন করা হবে। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর