বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৩৯তম বিশেষ বিসিএসের মাধ্যমে ৪ হাজার ৪৪৩ জনকে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি সারাদেশে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে জনগণ কবি বেগম সুফিয়া কামালের ২০তম মৃত্যুবার্ষিকী আজ একাত্তরের মুক্তিযুদ্ধে গণহত্যা বিষয়ক জাদুঘর স্থাপনে সহায়তা করবে রাশিয়া গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী চালের দাম বাড়ানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঐতিহাসিক টেস্ট থেকে আঙুলের চোটের কারণে ছিটকে গেলেন সাইফ
৩৪৯

মেসি না থাকার হতাশ মেক্সিকো

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৮  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

আর্জেন্টিনার বিপক্ষে নিজেদের টানা দুইটি ম্যাচ খেলবে মেক্সিকো। আর এ ম্যাচেও খেলছেন না ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। প্রতিপক্ষের সেরা খেলোয়াড়ের বিপক্ষে খেলতে না পারায় হতাশা প্রকাশ করলেন মেক্সিকোর রক্ষণভাগের তারকা এদসন আলভারেস।

মেক্সিকোর ডিফেন্ডার এদসন আলভারেস এক সংবাদ সম্মেলনে বলেন, “মেসির মুখোমুখি হওয়াটা সত্যি খুব দারুণ হতো। কিন্তু তার স্বাস্থ্য সবার আগে। ব্যক্তিগতভাবে, তার বিপক্ষে খেলাটা দারুণ হতো।”

২০১৬ সালে কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পরও আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়ে দিয়েছিলেন মেসি। পরে অবসর ভেঙে ফিরে আসেন তিনি।

এরপর রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে ফ্রান্সের কাছে হারের পর আর দেশের হয়ে মাঠে নামেননি মেসি। মেক্সিকোর বিপক্ষে এই দুই ম্যাচেও খেলবেন না তিনি। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাওদিও তাপিয়া তাই আত্মবিশ্বাসী যে আবারো জাতীয় দলে ফিরবেন তিনি। এছাড়া দলটির ম্যানেজার বুরুচাগাও আত্মবিশ্বাসী, সামনে বছর কোপা আমেরিকার দলেই ফিরবেন মেসি।

শনিবার বাংলাদেশ সময় সকাল ছয়টায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –