ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
২৪৪

ময়নার আর দেওয়া হলো না জেএসসি পরীক্ষা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

জেএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে লিখাপড়া চালিয়ে যাচ্ছিল ময়না দেবনাথ। সন্ধ্যায় পড়তেও বসে নিজ ঘরে। প্রকৃতির ডাকে সারা দিতে বাড়ির টিউবয়েল গিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় নিখোঁজ হয়ে যায় সে। সারা রাত বাড়ির লোকজন আর ময়নাকে খুঁজে পায়নি।
শনিবার(২ নভেম্বর) সকালে পাওয়া গেল ময়নার লাশ। নীলফামারীর সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের যুগীপাড়া এলাকার ইট ভাটার পাশের একটি ডোবার পানি থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নার এমন রহস্যজনক মৃত্যু এলাকাবাসীর কাছে বেদনাদায়কে পরিণত করেছে। 

মেয়েটি ওই এলাকার আবুল দেবনাথের মেয়ে। সে গোড়গ্রাম স্কুল এ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্রী ও এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার্থী ছিলো।

পারিবারিক সুত্রের বরাত দিয়ে ইউনিয়ন চেয়ারম্যান রেয়াজুল ইসলাম জানান, শুক্রবার(১ নভেম্বর) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল মেয়েটি। পরিবারের লোকজন খোঁজাখুজি করেও তাকে পান’নি। শনিবার সকালে বাড়ির পাশের ইট ভাটার কাছের একটি ডোবার পানিতে ময়নার মৃতদেহ দেখতে পায় ইটভাটির শ্রমিকরা। পরে তাকে সনাক্ত করে পুলিশকে খবর দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মোমিনুল ইসলাম মোমিন জানান, মৃতদেহ উদ্ধার করে দুপুরে জেলার মর্গে ময়না তদন্ত করা হয়।ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আপাতত ইউডি মামলা হয়েছে থানায়।

এই বিভাগের আরো খবর