সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

৪০

যে কোনো নায়কের বিপরীতে কাজ করতে আপত্তি নেই বুবলির

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

আড়াল ভেঙে শুটিংয়ে ফিরেছেন শবনম বুবলি। রোববার রাজধানীর পূর্বাচলের বিভিন্ন লোকেশনে ‘ক্যাসিনো’ ছবির শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। ছবিতে বুবলি অভিনয় করছেন চিত্রনায়ক নিরবের বিপরীতে। সামনে যে কোনো নায়কের বিপরীতে কাজ করতে আপত্তি নেই তার।

শুটিংয়ে ফেরা প্রসঙ্গে বুবলি জানান, আমি একটানা কাজ করতে পারি না। কারণ আমার লেখাপড়া চলছে। পাশাপাশি ব্যক্তিগত কাজেও ব্যস্ত থাকায় সময় নিয়েছিলাম।

এদিকে শাকিব খানের বাইরে গিয়ে নিরবের বিপরীতে ক্যাসিনোতে যুক্ত হওয়া প্রসঙ্গে বুবলি জানান, ক্যাসিনো ছবির গল্প এবং আমার চরিত্রটি ভালো লাগায় কাজ করছি। আমি এর আগেও অনেকবার বলেছি, ছবির গল্প পছন্দ হলে অন্য যেকোনো নায়কের সঙ্গে কাজ করতে আপত্তি নেই।

শাকিব খান প্রসঙ্গ টেনে বুবলি বলেন, আমি অভিনয়কে প্রফেশনালি নিয়েছি। আমার সঙ্গে শাকিব খানের প্রোডাকশনের যে কয়টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি সেগুলোর কাজ করবোই। ভবিষ্যতে হয়তো আরো ভালো ভালো প্রজেক্টে শাকিব খানের বিপরীতে আমাকে দেখা যাবে। এটা নিয়ে জল ঘোলা করার কোনো মানে হয় না।

‘ক্যাসিনো’ ছবির প্রথম লটের শুটিং শেষ হবে আগামী ১ ডিসেম্বর। এরপর ২ ডিসেম্বর থেকে পূবাইলে কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিংয়ে অংশ নেবেন বুবলি। এই ছবিতে আবারো শাকিবের বিপরীতে ক্যামেরার সামনে দাড়াবেন তিনি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –