শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

৫২

রংপুরকে আওয়ামী লীগের পাকাপোক্ত ঘাঁটি হিসেবে গড়ে তোলার প্রত্যয়

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগকে আরো সু-সংগঠিত করার ঘোষণা দিয়েছেন দলের নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। সকল বিভেদ ভুলে যেকোনো মূল্যে প্রধানমন্ত্রীর উন্নয়ন ভিশনকে সাধারণ মানুষের কাছে তুলে ধরে রংপুরকে আওয়ামী লীগের পাকাপোক্ত ঘাঁটি হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

বুধবার (২৭ নভেম্বর) দুপুরে রংপুর নগরীর বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন সদ্য নির্বাচিত জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

এ সময় দলের সকলকে ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতা বিরোধী রাজনৈতিক অপশক্তির ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকার পরামর্শ দেন। নেতারা বলেন, রংপুরের উন্নয়ন ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের বিকল্প কেউ নেই। আগামীতে রংপুরের সবকটি সংসদীয় আসন নৌকার হবে। রংপুরবাসী প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দেওয়ার জন্য তৈরি আছে।

রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক তৌহিদুর রহমান টুটুলের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।

এর আগে নগরীর বেতপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে একটি বর্ণিল আনন্দ শোভাযাত্রা গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সকলে জিলা স্কুল মোড় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে এক মিনিটের নিরবতা পালন করেন। এতে রংপুর জেলা ও মহানগর আওয়ামীলীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর