ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।

রংপুরের গঙ্গাচড়ায় স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

রংপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা এক দম্পতির মরদহে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা একটার দিকে নিজেদের শয়নকক্ষ থেকে সাবের আলী (৪৮) ও তার স্ত্রী মুক্তারা বেগমের (৩৭) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনাটি ঘটেছে রংপুরের গঙ্গাচড়া উপজলোর বালাটারী গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। তবে পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন।  নিহত সাবের-মুক্তারা দম্পতির দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়ছে। ঘটনার দিন সকালে বড় মেয়ে প্রাইভেট পড়তে যায়। আর ছোট দুই ছেলে-মেয়েও এ সময় বাহিরে বেড়াতে গিয়েছিল। এদিকে দুপুরে প্রাইভেট পড়া শেষে বড় মেয়ে বাড়িতে ফিরে এসে বাবা-মায়ের শয়নকক্ষের দরজা বন্ধ দেখতে পায়। অনেক ধাক্কাধাক্কির পর দরজা না খুললে  তার চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সাবের আলী ও মুক্তারার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ বেলা ১টার এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।  ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর