শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করার আহ্বান প্রধানমন্ত্রীর। আজ কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস। আজ স্বৈরাচার পতন দিবস। ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: বললেন পররাষ্ট্রমন্ত্রী। ‘বাংলাদেশ’ নামকরণের ৫০ বছর পূর্ণ হল।
৬০

রংপুরে অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

র‌্যাব-১৩, রংপুর এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল অদ্য ১২/১১/২০১৯ খ্রিঃ তারিখ মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর তাজহাট থানাধীন ১৫নং ওয়ার্ডের ঘাঘটপাড়া শুটকির মোড়স্থ আলিফ ছাত্রাবাসের সামনে থেকে ০১(এক)টি লোহার তৈরী পাইপ গান, ০২(দুই)রাউন্ড কার্তুজ, ০১ (এক)টি মোটর সাইকেল, ৫০ (পঞ্চাশ) বোতল ফেন্সিডিল, ১০০ (একশত) পিছ ইয়াবা ট্যাবলেটসহ শীর্ষ সন্ত্রাসী মোঃ আমিনুল ইসলাম, ওরফে আমিনুল ডন ওরফে ডন (৩৫), পিতাঃ মৃত মঈন উদ্দিন, সাং- আশরতপুর (১৫নং ওয়ার্ড), থানাঃ তাজহাট, আরপিএমপি, রংপুর’কে গ্রেফতার করেন। অভিযুক্ত অত্যন্ত সুকৌশলে বাজার করা ব্যাগে কাঁচা শাক-সবজি বোঝাই করে তার নিচে অস্ত্র-গুলি বহন করা অবস্থায় মোটর সাইকেলসহ হাতেনাতে ধৃত হন। উক্ত অভিযুক্ত অত্র রংপুর অঞ্চলের একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

উলে­খ্য যে, উক্ত অভিযুক্তের বিরুদ্ধে রংপুরের বিভিন্ন থানায় অর্ধ ডজন এর অধিক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর