ব্রেকিং:
রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা লালমনিরহাটে বাঁধের রাস্তা টেকসই রাখতে ১ হাজার গাছ রোপণ করলেন ডিসি মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে বাই সাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর” কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মহিলা জজ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর জানাজার নামাজ সম্পন্ন।
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
আল্লামা শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বদলে যাচ্ছে উত্তর দিগন্ত কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা বাড়াতে স্ট্রাইকিং ফোর্স গঠন হিলি স্থলবন্দর দিয়ে ১৫০ ট্রাক পেঁয়াজ আসছে আজ নেতৃত্ব নিয়ে এখন টালমাটাল অবস্থায় বিএনপি
৩০

রংপুরে আরো ৫ জনের করোনা জয়

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ মে ২০২০  

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও পাঁচজন বাড়ি ফিরেছেন। রোববার ( ২৪ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই পাঁচজনকে ছাড়পত্র প্রদান করা হয়।

তারা হলেন- রংপুর সিটি কর্পোরেশনের আনসার সদস্য সিরাজুল ইসলাম (২৫), রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়ার স্টাফ নার্স ভারতী রাণী (৫৫), লিফটম্যান জাকির হোসেন (৩৭) এবং পুলিশ সদস্য তসর আলী (৩৫) ও শাহরিয়ার (২৮)।

হাসপাতাল থেকে বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদেরকে শুভেচ্ছা জানান। এ নিয়ে মোট ৫২ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জানান, সিরাজুল ১৩ মে, ভারতী রাণী ১৪ মে, জাকির হোসেন ১৫ মে এবং তসর ও শাহরিয়ার ১৭ মে করোনায় আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন। তাদের শরীরে উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় রোববার দুপুর ১২টার দিকে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এ নিয়ে মোট ৫২ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। এ পর্যন্ত দুইজন মৃত্যুবরণ করেছেন। বর্তমানে হাসপাতালে ৩৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান এই চিকিৎসক কর্মকর্তা।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর