ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২৯

রংপুরে ডিসি বাসভবনের সামনে শতবর্ষী গাছ উপড়ে পড়ে ৬জন আহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

রংপুরে ডিসি বাসভবনের সামনে শতবর্ষী একটি গাছ সড়কে উপড়ে পড়ে ছয়জন আহত হয়েছেন। আজ শনিবার (৭ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় গাছটির নীচে চাপা পড়ে সড়কটিতে চলাচলকৃত কয়েকটি যানবাহনের। এতে আহত হয়েছে ছয় জন। আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- প্রাইভেটকারে থাকা খুরশিদ আলম, তার স্ত্রী রুমি, ছেলে আলম, রিকশাচালক ফকরুল ও ইজাজুল। এই সময় তারা ওই পথ ধরে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে হঠাৎ করে গাছটি উপড়ে সড়কের মাঝখানে পড়ে যায়। এসময় একটি সড়কে থাকা রিকশা, ভ্যান, মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার গাছটির নিচে চাপা পড়ে। রিকশায় থাকা রংপুর সরকারি কলেজের চার ছাত্রী আহত হয়। এছাড়াও রিকশা ও মোটরসাইকেলে থাকা আরো দুইজন আরোহী আঘাত পেয়েছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস রংপুরের সহকারী উপ-পরিচালক সামসুজ্জোহা জানান, কৃষ্ণচূড়া গাছটি অনেক পুরাতন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।