ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৯৮

রংপুরে ডিসি বাসভবনের সামনে শতবর্ষী গাছ উপড়ে পড়ে ৬জন আহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

রংপুরে ডিসি বাসভবনের সামনে শতবর্ষী একটি গাছ সড়কে উপড়ে পড়ে ছয়জন আহত হয়েছেন। আজ শনিবার (৭ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় গাছটির নীচে চাপা পড়ে সড়কটিতে চলাচলকৃত কয়েকটি যানবাহনের। এতে আহত হয়েছে ছয় জন। আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- প্রাইভেটকারে থাকা খুরশিদ আলম, তার স্ত্রী রুমি, ছেলে আলম, রিকশাচালক ফকরুল ও ইজাজুল। এই সময় তারা ওই পথ ধরে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে হঠাৎ করে গাছটি উপড়ে সড়কের মাঝখানে পড়ে যায়। এসময় একটি সড়কে থাকা রিকশা, ভ্যান, মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার গাছটির নিচে চাপা পড়ে। রিকশায় থাকা রংপুর সরকারি কলেজের চার ছাত্রী আহত হয়। এছাড়াও রিকশা ও মোটরসাইকেলে থাকা আরো দুইজন আরোহী আঘাত পেয়েছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস রংপুরের সহকারী উপ-পরিচালক সামসুজ্জোহা জানান, কৃষ্ণচূড়া গাছটি অনেক পুরাতন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।