ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
২১

রংপুরে দুই মাথা বিশিষ্ট শিশুর জন্ম

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

রংপুরে দুই মাথা বিশিষ্ট একটি শিশুর জন্ম হয়েছে। জন্মের এক ঘণ্টা পর শিশুটি মারা যায়। চিকিৎসকের ভাষায় এ ধরনের শিশুকে 'জয়েন্ট কুইন বেবি' বলা হয়।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম হয়।

জানা গেছে, গঙ্গাচড়া ইউনিয়নের দোলাপাড়া গ্রামের মনোয়ারুল ইসলামের স্ত্রী মোহসিনা বেগম গত রোববার (৬ অক্টোবর) রাতে প্রসব যন্ত্রণা নিয়ে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে ব্যথা বেশি হলে হাসপাতালের কনসালটেন্ট গাইনি বিশেষজ্ঞ নভেরা ইসলাম অস্ত্রোপচারের মাধ্যমে মোহসিনার গর্ভ থেকে অদ্ভুত এ শিশুকে বের করেন।

এটি মনোয়ারুল-মোহসিনা দম্পতির দ্বিতীয় সন্তান।

এদিকে, এ শিশুর জন্মের সংবাদ ছড়িয়ে পড়লে হাসপাতালে বিভিন্ন এলাকা থেকে আসা লোকজন ভিড় করে। শিশুটি জন্মের এক ঘণ্টা পর মারা যায়।

গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ তৌহিদুর রহমান জানান, সোমবার দুপুরে অস্ত্রোপচারের এক ঘণ্টা পর এই নবজাতকের মৃত্যু হয়। নবজাতক শিশুটি মারা গেলেও প্রসূতি মা সুস্থ রয়েছেন। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর