ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
১০৬

রংপুরে নতুন সড়ক পরিবহন আইন বিষয়ক সচেতনতায় লিফলেট বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) জনসচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে ট্রাফিক বিভাগ (উত্তর) লিফলেট বিতরণ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। কর্মসূচীতে মোঃ মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর মেট্রোপলিন সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) ফরহাদ ইমরুল কায়েস ট্রাফিক উত্তর টিআই দেলোয়ার হোসেনএর নেতৃত্বে ট্রাফিক বিভাগ(উত্তর) অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

ট্রাফিক বিভাগ (দক্ষিণ) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও গুরুত্বপূর্ণ সড়কে সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন দিক তথা নীতিমালা, জরিমানা ও দন্ড সংক্রান্তে মতবিনিময় সভা আয়োজন করে। উক্ত কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন উজ্জল কুমার রায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ট্রাফিক), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর। মতবিনিময় সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে পথচারী, পরিবহন চালক, পরিবহন মালিকসহ সর্বস্তরের জনগণকে সচেতন করে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর