সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

৬৬

রংপুরে নতুন সড়ক পরিবহন আইন বিষয়ক সচেতনতায় লিফলেট বিতরণ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) জনসচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে ট্রাফিক বিভাগ (উত্তর) লিফলেট বিতরণ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। কর্মসূচীতে মোঃ মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর মেট্রোপলিন সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) ফরহাদ ইমরুল কায়েস ট্রাফিক উত্তর টিআই দেলোয়ার হোসেনএর নেতৃত্বে ট্রাফিক বিভাগ(উত্তর) অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

ট্রাফিক বিভাগ (দক্ষিণ) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও গুরুত্বপূর্ণ সড়কে সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন দিক তথা নীতিমালা, জরিমানা ও দন্ড সংক্রান্তে মতবিনিময় সভা আয়োজন করে। উক্ত কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন উজ্জল কুমার রায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ট্রাফিক), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর। মতবিনিময় সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে পথচারী, পরিবহন চালক, পরিবহন মালিকসহ সর্বস্তরের জনগণকে সচেতন করে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর