মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।

রংপুরে নার্সিং কলেজ শিক্ষার্থী অপহরণ মামলায় গ্রেফতার ৫

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রংপুর সরকারি নার্সিং কলেজের শিক্ষার্থী দিপরীনা হোসেন দিশা(১৭) অপহরণ মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা এরশাদ আলী জানান, কলেজ ছাত্রী দিশা অপহরণ মামলায় আসাদুজ্জামান জনি, আরিফুল ইসলাম, লাবলু আহম্মেদ, নাজমুল হোসেন ও তুর্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সে অনুযায়ী বাকিদের গ্রেফতারের চেস্টা চলছে।

পুলিশের এই কর্মকর্তা জানান, গত ২৪ নভেম্বর রংপুর সরকারি নার্সিং কলেজের শিক্ষার্থী দিশাকে নগরীর দখিগঞ্জ শ্মশান এলাকা থেকে একটি মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসির হাতে কিছু অপহরণকারী আটক হন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অন্যদের গ্রেফতার করা হয়। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর