ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
৬০৩

রংপুরে বড় ভাইকে পিটিয়ে হত্যা করল ছোট ভাই

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

ভুট্টা ক্ষেতে কলাগাছের পাতা হেলে পড়া থেকে সৃষ্ট দ্বন্দ্বের জেরে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে তারই ছোট ভাই। আর এ সময় হত্যাকাণ্ডে সহযোগিতা করেছেন ছোট ভাইয়ের স্ত্রী ও তার পুত্রবধূ।

রংপুরের মিঠাপুকুরের বালারহাট ইউপির সংগ্রামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত আফসার আলী ওই গ্রামের মমিন উদ্দিনের ছেলে। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য।

স্থানীয়রা জানান, ছোট ভাই দেলোয়ার হোসেনের ভুট্টা ক্ষেতে আফসার আলীর কলা গাছের পাতা হেলে পড়ে। এ নিয়ে সোমবার বিকেলে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। তাদের মধ্যে বাকবিতণ্ডাও হয়। এক পর্যায়ে দেলোয়ার, তার স্ত্রী রেখা ও পুত্রবধূ আতিকা বেগম লাঠি দিয়ে আফসারকে বেধম পেটাতে থাকেন। এতে আহত আফসারকে তাৎক্ষণিক উদ্ধার করে রংপুর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তবে মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনার পর দেলোয়ারসহ তার পরিবার পলাতক রয়েছে।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, নিহতের ছেলে আবদুর রহমান চারজনকে আসামি করে হত্যা মামলা করেছেন। আসামিরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর