ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৭০

রংপুরে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২০  

রংপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ ‍উপলক্ষে কাউন্টডাউন ঘড়ি উদ্বোধন করা হয়েছে।  শুক্রবার নগরীর পাবলিক লাইব্রেরীর মাঠে মুজিব বর্ষের ঘড়ি উদ্বোধন করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একসাথে মুজিব বর্ষের ক্ষণ গননার জন্য বিশেষ ঘড়ি উদ্বোধন করেন। 

এসময় সিটি মেয়রসহ বিভাগী জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাছাড়াও আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর মুর‌্যালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম, রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য, রংপুর মেট্রোপলিটন কমিশনার মোহা আব্দুল আলীম মাহমুদ, ডিসি আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান ছাফিয়া খানম ও প্রধান নির্বাহী নাজমুল হকসহ প্রশাসনের কর্তাব্যক্তিরা।

অন্যদিকে দিনভর বিভিন্নসময়ে ওই মুর‌্যালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সবাপতি মমতাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুর নেতৃত্বে জেলা আওয়ামীলীগ, সভাপতি সাফিয়ার রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডলের নেতৃত্বে মহানগর আওয়ামীলীগসহ জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনসহ বিভিন্ন শ্রেনিপেশার মানুষ।

এর আগে সংগঠনগুলো নগরীতে শোভাযাত্রা বের করে। এরও আগে কর্মসূচির বিষয়ে ডিসির কনফারেন্স রুমে সাংবাদিক সম্মেলন করে জেলা প্রশাসন।

এই বিভাগের আরো খবর