ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
১১৭

রংপুরে রাঙ্গাকে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের আলটিমেটাম

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

স্বৈরাচার আন্দোলনে শহীদ যুবলীগ কর্মী নুর হোসেনকে নিয়ে কটুক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বৈরাচার বলে বক্তব্য দেয়ায় জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের আলটিমেটাম দিয়েছে রংপুর মহানগর শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

নির্ধারিত সময়ের মধ্যে রাঙ্গাকে গ্রেফতার করা না হলে রংপুর বিভাগে পরিবহন ধর্মঘটের হুমকি দেয়া হয়। গতকাল বুধবার বিকেলে নগরীর প্রেসক্লাবে মহানগর জাতীয় শ্রমিক লীগের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল চলাকালে এ কর্মসূচী ঘোষণা করা হয়।

রংপুর মহানগর জাতীয় শ্রমিক লীগ সাধারণ সম্পাদক এম এ মজিদের নেতৃতে আয়োজিত বিক্ষোভ কর্মসূচীতে শ্রমিক লীগ নেতা কাউন্সিলর রহমুতুল্লাহ বাবলা, শামীমসহ মহানগর, ওয়ার্ড কমিটির নেতা, যুব মহিলা লীগ ও যুব মহিলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে গ্রেফতারে সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

এছাড়াও গ্রেফতারে ব্যর্থ হলে রংপুর বিভাগে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটেরও হুমকি দেয়া হয়। পরে মহানগর শ্রমিক লীগের একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর