ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
৭২

রংপুরে ‘সন্ত্রাসী’ লিটনকে আটক করার দাবিতে মানববন্ধন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

রংপুর নগরীর ধাপ এলাকার ‘সন্ত্রাসী’ লিটন আটক না হলে বেসরকারি হাসপাতাল বন্ধের হুমকি দেয়া হয়েছে।  বৃহস্পতিবার বিকেলে আপডেট ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের কর্মকর্তা-কর্মচারীরা এক মানববন্ধনে এ হুমকি দেন।

বক্তারা বলেন, বুধবার চাঁদা না পেয়ে সন্ত্রাসী লিটনসহ তার সহযোগীরা আপডেট ডায়াগনস্টিকের জেনারেল ম্যানেজার (জিএম) নুরুজ্জামান মিয়াকে পিটিয়ে আহত করে। পরে তাকে গুরতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ায় লিটন প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে।

বক্তারা আরো বলেন, ৪৮ ঘন্টার মধ্যে তাকে আটক না করলে ধাপ এলাকার সব বেসরকারি হাসপাতাল বন্ধ করে দেয়া হবে। আপডেট ডায়াগনোস্টিক ও ক্লিনিকের চেয়ারম্যান ডা. মাহমুদা ইয়াসমীন শম্পা বলেন, লিটন মোটা অংকের চাঁদা দাবি করে কর্মকর্তা ও কর্মচারীদের হুমকি দিচ্ছিল।

আপডেটের ম্যানেজার (লজিস্টিক) মশিয়ার রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজার মিনহাজুল রহমান তুহিন, সিনিয়র অ্যাসিস্টেন ম্যানেজার আতিকুর রহমান আতিক ও এজিএম ইঞ্জিনিয়ার মুরাদ চৌধুরী প্রমুখ।

রংপুর কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ জানান, লিটনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন আপডেট ডায়াগনস্টিক ও আপডেট কেয়ার হাসপাতালের পরিচালক নিয়ামুল আতিকুর রহমান। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।