ব্রেকিং:
জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
২৮

রংপুর উপনির্বাচনে জাপা প্রার্থীর পক্ষে কাজ করবে আ.লীগ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

রংপুর জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ কার্যকরী সভা অনুষ্ঠিত হয়।

কার্যকরী সভায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু এর পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সহ-সভাপতি মতিয়ার রহমান, জয়নাল হোসেন, মজিবর রহমান প্রামানিক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনোয়ারুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুল কাশেম, মহিলা বিষয়ক সম্পাদক লতিফা শওকত, প্রচার সম্পাদক রোজি রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক জাসেম বিন জুম্মন, শ্রম বিষয়ক সম্পাদক গাওহারুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, মিঠাপুকুর উপজেলার চেয়ারম্যান জাকির হোসেন, কাউনিয়া উপজেলার চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, আমিন সরকার প্রমুখ।

কার্যকরি সভায় সর্বসম্মতিক্রমে রংপুর ৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু রংপুর আওয়ামীলীগের দলীয় জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সাদ এরশাদের পক্ষে কাজ করার আহবান জানান। জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে সদর উপজেলার ৫ টি ইউনিয়নের নেতাকর্মী ও জেলা আওয়ামীলীগের সাথে যৌথ সভার আয়োজন করা এবং ২৮ সেপ্টেম্বর শনিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আওয়ামীলীগের দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং ২৩ নভেম্বর থেকে ২৯ নভেম্বরের মধ্যে রংপুর জেলা আওয়ামীলীগের কাউন্সিল সম্পূর্ণ করা হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর