ব্রেকিং:
অন্যরকম সেঞ্চুরির বৃত্ত পূরণ করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে পঞ্চগড়ে সাতদিনের ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু উত্তর কোরিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তা চীনের চেয়েও ভয়াবহ প্রাণঘাতী হতে পারে যথাযথভাবে পতাকা উত্তোলন না করায় রংপুরে দু’টি ব্যাংককে জরিমানা শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৫তম স্প্যান বসানোয় সেতুর পৌনে চার কিলোমিটার দৃশ্যমান হলো ইংরেজি অ্যাকসেন্টে বাংলা বলা থেকে বিরত থাকতে আহ্বান প্রধানমন্ত্রীর

শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
গণমানুষের রাজনীতি করতে ব্যর্থ বিএনপি: হাছান মাহমুদ কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায় মাদারীপুরের শিবচরে রান্নাঘর থেকে লাগা আগুনে নিঃস্ব ১০টি পরিবার ঘরে বসেই পুরনো পণ্য কেনা-বেচার করতে দেশীয় অনলাইন প্লাটফর্ম ‘সোয়্যাপ’ চালু হয়েছে মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পরে সর্বত্রই বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করা হবে:তাপস অবশেষে বিটিআরসিকে একহাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন
৩৯

রংপুর পলিটেকনিক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

সহপাঠীদের সাথে নদীতে গোসল করতে গিয়ে নিখোজ হওয়া রংপুর পলিটেকনিকেল কলেজের ছাত্র মারুফ হোসেন মুন্না (১৮) এর মরদেহ ৩৬ ঘন্টাপর নদীতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

জানাগেছে, গত শুক্রবার সকাল ১১ টায় মারুফ হোসেন মুন্না সহপাঠীদের সাথে ঘাসুরিয়ায় যমুনা নদীতে গোসল করতে নামে নদী পারাপারের সময় সে নিখোজ হয়। বহু খোজাখুজি করার পর ঘটনাস্থল থেকে ৮ কিলোমিটার পাঁচবিবি উপজেলার দক্ষিনে উত্তর গোপালপুর নামক স্থানে আজ রবিবার রাত ১টায় ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

নিখোজ মারুফ হোসেন মুন্না দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামের শিক্ষক মতিয়ার রহমানের ছেলে। মারুফ হোসেন মুন্না রংপুর পলিটেকনিক কলেজের ছাত্র।