ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
২৬

রংপুর মেডিকেল সেবায় ত্রুটি না হওয়ার নির্দেশ দিলেন রাঙ্গা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

মেডিকেল কলেজ হাসপাতাল কনফারেন্স রুমে সকাল ১১টায় ব্যবস্থাপনা কমিটি মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটি সভাপতি রংপুর-১ আসনের সংসদ সদস্য, জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি।

অন্যন্যেদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনের আরা লুৎফা ডালিয়া, সাবেক সংসদ সদস্য সাহানারা বেগম, রংপুর মেডিকেল কলেজ এর ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ সুলতান আহমেদ, রংপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রশিদ বাবু, জাপা মহাসচিবের একান্ত সহকারী সচিব শাহীন হোসেন জাকির। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের ও ব্যবস্থাপনা কমিটি প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।

এ সময় সভাপতি মশিউর রহমান রাঙ্গা এমপি বলেন, রংপুর মেডিকেল দেশের বিভিন্ন স্থান থেকে রুগীরা চিকিৎসা সেবা নিতে আসে। সেই রোগীদের সেবার ক্ষেত্রে কোন রকম ত্রুটি না হয় সেদিকে সকলকে সর্তক থাকতে হবে। ডাক্তার নার্স যারা দায়িত্বে আছেন সকলে আন্তরিকতার সহিত কাজ করলে মানুষ ভালো থাকবে। কোন রোগী চিকিৎসা সেবা নিতে এসে যাতে বিড়ম্বনার স্বীকার না হয় সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। দূর-দূরান্তে থেকে চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা অল্প দামে ঔষুধ ক্রয় করতে পারে তার জন্য একটি মেডিকেলের নিজস্ব ফার্মেসীর ব্যবস্থা করা হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর