ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
১৫৯

রংপুর র‌্যাবের অভিযানে জালটাকা ব্যবসায়ী গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

রংপুর র‌্যাব-১৩ অভিযান চালিয়ে ১ জন জাল টাকা ব্যবসায়ী গ্রেফতার করেছে। ৬ জানুয়ারি রাতে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে র‌্যাবের মিডিয়া কর্মকর্তা মেজর সৈয়দ ইমরান হোসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৬ জানুয়ারি রাতে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলায় ভাঙ্গাস্কুল বাজারে অভিযান পরিচালনা করেন। এ সময় জাল টাকা ব্যবসায়ী ওই এলাকার মোঃ ইসমাইল হোসেনের পুত্র মো. রফিকুল ইসলাম (৪০) কে গ্রেফতার করা হয়। 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত জাল টাকা ব্যবসায়ী জানায় যে, সে দীর্ঘদিন যাবৎ এলাকায় জাল টাকার সিন্ডিকেটের নেতৃত্বে রয়েছে। সে আরো জানায় যে, তার ছত্রছায়ায় লালমনিরহাট জেলা সহ বিভিন্ন এলাকায় জাল টাকার ব্যবসা করে আসছে। তার সহযোগী অন্যান্যের ব্যাপারে অনুসন্ধান চলমান রয়েছে বলে র‌্যাব জানায়।

এই বিভাগের আরো খবর