ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৪১

রংপুর সিটি সেন্টারের নির্মাণ কাজ পরিদর্শন করলেন বিভাগীয় প্রশাসন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

রংপুর জেলা পরিষদের তত্বাবধায়নে ১৮তলা বিশিষ্ট অত্যাধুনিক বাণিজ্যিক ভবন রংপুর সিটি সেন্টারের প্রথম ফ্লোরের নির্মাণ কাজ পরিদর্শন করেন রংপুর বিভাগীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। 

রোববার দুপুর দেড়টায় রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ছাফিয়া খানমের আমন্ত্রণে রংপুর সিটি সেন্টার পরিদর্শন করেন রংপুরের বিভাগীয় কমিশনার কে.এম তারিকুল ইসলাম, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আব্দুল আলিম মাহামুদ ও রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা, সিনিয়র সহকারী প্রকৌশলী সোহেল রানা, সদস্য সিরাজুল ইসলাম, সামছুল আলম, পারভীন আখতার, ইয়াকুব আলী, আনোয়ার হোসেন, আবুল কাশেম, আরিফ সরকার, এনামুল হক, রফিকুল ইসলাম তুহিন, বাংলাদেশ দোকান মালিক সমিটির যূগ্ম-প্রচার সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সহ-সভাপতি মোঃ আশরাফুদৌলা আরজু, মফিজার রহমান চান্দ, রংপুর মহানগর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন ও যূগ্ম সাধারণ সম্পাদক জুয়েলুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ। 

জানা গেছে, রংপুর নগরীর প্রাণ কেন্দ্র জেলা পরিষদ সুপার মার্কেটের কোল ঘেষে নিজস্ব ৩ একরের বেশী জায়গা জুড়ে জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে এই অত্যাধুনিক বিলাসবহুল শপিং মল। শপিং মল এর জন্য ১৮তলা বিশিষ্ট বিপণি বিতান ও বাণিজ্যিক ভবনের নির্মাণ কাজ এখন পুরোদমে এগিয়ে চলছে। এজন্য ব্যয় করা হচ্ছে প্রায় ১শ’ ৫৯ কোটি ৪০ লাখ টাকা।

এই বিভাগের আরো খবর