ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৪২

রংপুর-৩ আসনের গেজেট প্রকাশ আজ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী রাহগির আল মাহি এরশাদ (সাদ) জয়লাভ করেছেন। নির্বাচন কমিশন তার জয়ের ফলাফল সোমবার (০৭ অক্টোবর) গেজেট আকারে প্রকাশ করবে। এরপর তার ভিত্তিতেই সংসদ সচিবালয়ে শপথ পাঠের আয়োজন করবে।

নির্বাচন কমিশনের নির্বাচন ব্যবস্থাপনা শাখার যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান বলেন, সোমবার রংপুর-৩ আসনের ফলাফলের গেজেট প্রকাশ করা হবে।

৫ অক্টোবরের এ উপ-নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি এরশাদকে (সাদ) বেসরকারিভাবে জয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। নির্বাচনে মোট ১৭৫টি কেন্দ্রে সাদ এরশাদ (লাঙল) পেয়েছেন ৫৮ হাজার ৮৭৮ ভোট। বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান পেয়েছেন (ধানের শীষ) ১৬ হাজার ৯৪৭ ভোট। আর এরশাদের ভাতিজা স্বতন্ত্র প্রার্থী মকবুল শাহরিয়ার (মোটরগাড়ি) ১৪ হাজার ৯৮৪ ভোট পেয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো উপ-নির্বাচনেও এ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ করে ইসি। ভোট পড়েছে ২১ দশমিক ৩১ শতাংশ। যদিও ভোটের হার এর চেয়েও কম হবে দাবি করে নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছে বিএনপি প্রার্থী রিটা রহমান।

এই বিভাগের আরো খবর