ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৭৫

রংপুর-৩ আসনে আ’লীগের প্রার্থী রেজাউল করিম রাজু

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

রংপুর-৩ (সদর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত প্রার্থী হলেন সাবেক ছাত্র নেতা ও রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড: রেজাউল করিম রাজু।

দলীয় সূত্রে জানা যায়, আজ শনিবার আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভার আহ্বান করা হয় । সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ-সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এ যৌথ-সভায় রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের আওয়ামী লীগের ১৬ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে রংপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুকে প্রার্থী চূড়ান্ত করা হয়।

এদিকে রংপুর আ’লীগ পরিবারের অভিভাবক খ্যাত এ্যাড:রেজাউল করিম রাজু’কে রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার চূড়ান্ত প্রার্থী করায় আনন্দ প্রকাশ করেছে স্থানীয় নেতা-কর্মীরা।

উল্লেখ্য, গত ১৪ জুলাই এরশাদের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ৫ অক্টোবর ভোট গ্রহণ হবে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৯ সেপ্টেম্বর। যাচাই-বাছাই ১১ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১৬ সেপ্টেম্বর। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর।

রংপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন নিয়ে গঠিত এ আসনের মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ২১ হাজার ৩১০ জন এবং ২ লাখ ২০ হাজার ৭৬২ জন নারী ভোটার।

এই বিভাগের আরো খবর