ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪৪

রাজনৈতিক নেতাদের ধুয়ে দিলেন জাপা নেতা ইয়াসির

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

দলীয় চাপে রংপুর-৩ সদর আসনের উপ-নির্বাচনের প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ ইয়াসির। ত্যাগী এই জাপা নেতা মনোনয়ন প্রত্যাহার করায় ক্ষোভে ফুঁসছে রংপুরের জাপা নেতাকর্মীরা। মনোনয়ন প্রত্যাহারের পর থেকে অনেকটাই তিনি নিজেকে আড়ালে রেখেছেন। শুক্রবার  দিবাগত রাতে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি রাজনৈতিক নেতাদের উপর ক্ষোভ ঝাড়লেন। ইংরেজিতে দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য বাংলায় অনুবাদ করে দেওয়া হলো:

"বাংলাদেশের রাজনীতি খুব কঠিন এবং বোঝা খুব কঠিন। কঠিন এই রাজনীতি আমাদের মতো সাধারণ মানুষের জন্য নয়। পলিটিক্স কেবল ধনাঢ্য এবং সন্ত্রাসীদের জন্য। আমরা সাধারণ মানুষ। রাজনীতি করা আমাদের পক্ষে খুব কঠিন। সুতরাং রাজনীতি আমাদের জন্য নয়।

আমি এখন বুঝতে পেরেছি যে, সাধারণ মানুষের সাথে সবাই মিথ্যা কথা বলে এবং প্রতারণা করে। আমাদের দেশের রাজনৈতিক দলগুলির নেতারা কথা বলে দেবদূতের মতো আর আচরণ করে শয়তানের মতো। রাজনৈতিক দলের শক্তিশালী নেতারা রাজনীতিতে আমাদের মতো সাধারণ কর্মীদের অবমূল্যায়ন করেন। আমাদের দেশের রাজনৈতিক নেতারা নিজের স্বার্থে সবকিছু করতে পারেন। এমনকি তারা নিজের স্বার্থে তার যে কোনও কর্মীকে হত্যাও করতে পারেন। নেতারা তাদের নিজের প্রয়োজনে সাধারন কর্মীদের ব্যবহার করেন। এমন অনেক রাজনৈতিক সহকর্মী আছেন যারা নিজের স্বার্থপরতার জন্য সবকিছু করতে পারেন। এটি আমাদের বাংলাদেশের রাজনৈতিক ক্ষেত্র।"

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর