ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৮৭

রাজনৈতিক নেতাদের ধুয়ে দিলেন জাপা নেতা ইয়াসির

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

দলীয় চাপে রংপুর-৩ সদর আসনের উপ-নির্বাচনের প্রার্থীতা থেকে সরে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ ইয়াসির। ত্যাগী এই জাপা নেতা মনোনয়ন প্রত্যাহার করায় ক্ষোভে ফুঁসছে রংপুরের জাপা নেতাকর্মীরা। মনোনয়ন প্রত্যাহারের পর থেকে অনেকটাই তিনি নিজেকে আড়ালে রেখেছেন। শুক্রবার  দিবাগত রাতে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি রাজনৈতিক নেতাদের উপর ক্ষোভ ঝাড়লেন। ইংরেজিতে দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য বাংলায় অনুবাদ করে দেওয়া হলো:

"বাংলাদেশের রাজনীতি খুব কঠিন এবং বোঝা খুব কঠিন। কঠিন এই রাজনীতি আমাদের মতো সাধারণ মানুষের জন্য নয়। পলিটিক্স কেবল ধনাঢ্য এবং সন্ত্রাসীদের জন্য। আমরা সাধারণ মানুষ। রাজনীতি করা আমাদের পক্ষে খুব কঠিন। সুতরাং রাজনীতি আমাদের জন্য নয়।

আমি এখন বুঝতে পেরেছি যে, সাধারণ মানুষের সাথে সবাই মিথ্যা কথা বলে এবং প্রতারণা করে। আমাদের দেশের রাজনৈতিক দলগুলির নেতারা কথা বলে দেবদূতের মতো আর আচরণ করে শয়তানের মতো। রাজনৈতিক দলের শক্তিশালী নেতারা রাজনীতিতে আমাদের মতো সাধারণ কর্মীদের অবমূল্যায়ন করেন। আমাদের দেশের রাজনৈতিক নেতারা নিজের স্বার্থে সবকিছু করতে পারেন। এমনকি তারা নিজের স্বার্থে তার যে কোনও কর্মীকে হত্যাও করতে পারেন। নেতারা তাদের নিজের প্রয়োজনে সাধারন কর্মীদের ব্যবহার করেন। এমন অনেক রাজনৈতিক সহকর্মী আছেন যারা নিজের স্বার্থপরতার জন্য সবকিছু করতে পারেন। এটি আমাদের বাংলাদেশের রাজনৈতিক ক্ষেত্র।"

এই বিভাগের আরো খবর