ব্রেকিং:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচির উদ্বেধন করলেন প্রধানমন্ত্রী। ভারতে বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিল করার জন্য করা ১৪৪টি মামলার শুনানি চলছে দেশটির সুপ্রিমকোর্টে।

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৫৪

রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ আজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীতে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এতে সরকার পতনের আন্দোলনের ঘোষণাসহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি আসতে পারে বলে জানা গেছে।

শুক্রবার ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঐতিহাসিক মাদরাসা মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সমাবেশ উপলক্ষে এরই মধ্যে সব প্রস্তুতি সেরেছে নগর বিএনপি নেতারা।

এর আগে ঢাকা থেকে রাজশাহী অভিমুখে রোডমার্চ করার কথা থাকলেও তা স্থগিত করে ঐক্যফ্রন্ট। ওই সময়ই সমাবেশ করার সিদ্ধান্ত নেয় এর নেতারা।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের। এছাড়া প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে রোডমার্চ স্থগিতের ঘোষণায় ফখরুল জানান, রোডমার্চকে কেন্দ্র করে নেতাকর্মীদের মামলা ও গ্রেফতারের শঙ্কায় এই কর্মসূচি স্থগিত করা হচ্ছে। তবে কালকের (রাজশাহী) সমাবেশ অনুষ্ঠিত হবে।

রাজশাহীর সমাবেশকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের হয়রানির অভিযোগ এনে মিনু বলেন, প্রশাসনের অতি উৎসাহী কর্মকর্তারা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশির নামে হয়রানি ও গ্রেফতার চালাচ্ছে।

প্রসঙ্গত, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর ঘোষণা করেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর