বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৩১৭

রাজশাহীতে দুটি সিএনজি স্টেশন হবে...

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮  

রাজশাহী সিটি কর্পোরেশনে বুধবার সকালে সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে পরিবহণ শাখার কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মেয়রের মতবিনিমিয় সভা হয়েছে।

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

লিটন বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন নাগরিক সেবার বৃহৎ প্রতিষ্ঠান। নাগরিক সেবার এ প্রতিষ্ঠানটিকে দেশের অনন্য সেবার প্রতিষ্ঠানে পরিণত করতে চাই। শালবাগান গ্যারেজ ও নওদাপাড়ায় অবস্থিত এ্যাসফাল্ট প্লান্টটির উন্নয়নে প্রকল্প গ্রহণে সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হবে। শালবাগান ও এ্যাসফাল্ট প্ল্যান্ট এলাকায় দুটি সিএনজি স্টেশন স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। কনক্রিক মিক্সচার প্লান্ট স্থাপনসহ রাসিকের আয় বৃদ্ধিতে নানামূখী উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন তিনি। মতবিনিময় সভায় পরিবহণ শাখার কর্মচারীবৃন্দ মেয়রের কাছে তাঁদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং তা সমাধানের দাবী জানান।

উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর তাহেরা বেগম মিলি, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) রেয়াজাত হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর