মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।

রাজারহাটের সংঘর্ষ মামলায়, গ্রেফতার ৫

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুলিশি কাজে বাঁধা দানের অভিযোগে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১০জন নেতা কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত দেড় থেকে ২শ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। এঘটনায় পুলিশ ৫জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, গত শনিবার সম্মেলনকে কেন্দ্র করে পুলিশের সাথে একটি গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৪ পুলিশসহ ১১জন নেতা-কর্মী আহত হয়। এ ঘটনায় শনিবার রাতে রাজারহাট থানার এস.আই বেলাল হোসেন বাদী হয়ে সরকারি কাজে বাঁধাদান ও পুলিশের উপর হামলার অভিযোগে এনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম গ্রুপের ১০জন নেতা কর্মীর নাম উল্লেখসহ দেড় থেকে ২শ জনকে আসামি করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার পর শনিবার রাতেই মামলার এজাহার ভুক্ত আসামি নারায়ণ (৪০), মোজাফ্ফর (৩৫) আইয়ুব (৪০) রিফাত (৩০) ও হাবিবুর (৩০) নামে ৫জনকে গ্রেফতার করে পুলিশ। রোববার আসামিদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলার পর থেকে আব্দুস ছালাম গ্রুপের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, পুলিশী কাজে বাঁধা ও পুলিশকে আহত করার ঘটনায় ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত দেড় থেকে ২শ জনকে আসামির মামলায় ৫জনকে গ্রেফতার করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর