বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

১১

রাজারহাটে অজ্ঞাত ব্যক্তির দেহবিচ্ছিন্ন হাত-পা ও মাথা উদ্ধার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির দেহবিচ্ছিন্ন দুই হাত, এক পা ও মাথা উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে উপজেলার চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পশ্চিমে একটি ডোবা থেকে অংগগুলো গুলো উদ্ধার করে পুলিশ। রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কষ্ণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নাককাটি বাজার এলাকায় প্রকট দূর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা ডোবায় ভাসমান অবস্থায় মানুষের অর্ধগলিত খন্ডিত দেহাংশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

ঘটনাস্থলে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, আমরা মরদেহের মূল শরীর ছাড়া মাথা, দুই হাত ও একটি পা উদ্ধার করছি। দেহখন্ডগুলির পাশে একটি ব্যাগ ও কাপড় পাওয়া গেছে। গতকাল মংমনসিংহে লাগেজের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যাক্তির দেহখন্ডের সাথে কুড়িগ্রামে গত দুই দিনে উদ্ধার হওয়া অঙ্গগুলোর যোগসূত্র রয়েছে কি না, আমরা তা খতিয়ে দেখছি। এর আগে গতকাল সকালে জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যান গ্রাম থেকে মানুষের দেহ বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করে পুলিশ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর