ব্রেকিং:
ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা রোধে জনপ্রতিনিধিদের আরো সম্পৃক্তের আহ্বান প্রধানমন্ত্রীর স্বাস্থ্যবিধি মেনে সব অফিস খুলছে আজ করোনায় স্বাস্থ্যবিধি মানাতে চলবে মোবাইল কোর্ট পঙ্গপালের কারণে বিপর্যয়ের মুখে ভারত-পাকিস্তান দেশেই করোনাভাইরাসের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং সম্পন্ন আদিতমারীতে সব করোনা রোগী সুস্থ হয়েছেন
৫৫

রাজারহাটে অজ্ঞাত ব্যক্তির দেহবিচ্ছিন্ন হাত-পা ও মাথা উদ্ধার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ডোবায় ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির দেহবিচ্ছিন্ন দুই হাত, এক পা ও মাথা উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে উপজেলার চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পশ্চিমে একটি ডোবা থেকে অংগগুলো গুলো উদ্ধার করে পুলিশ। রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কষ্ণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নাককাটি বাজার এলাকায় প্রকট দূর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা ডোবায় ভাসমান অবস্থায় মানুষের অর্ধগলিত খন্ডিত দেহাংশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

ঘটনাস্থলে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, আমরা মরদেহের মূল শরীর ছাড়া মাথা, দুই হাত ও একটি পা উদ্ধার করছি। দেহখন্ডগুলির পাশে একটি ব্যাগ ও কাপড় পাওয়া গেছে। গতকাল মংমনসিংহে লাগেজের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যাক্তির দেহখন্ডের সাথে কুড়িগ্রামে গত দুই দিনে উদ্ধার হওয়া অঙ্গগুলোর যোগসূত্র রয়েছে কি না, আমরা তা খতিয়ে দেখছি। এর আগে গতকাল সকালে জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যান গ্রাম থেকে মানুষের দেহ বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করে পুলিশ।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর