ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫৩

রাজারহাটে ইজিবাইকের ধাক্কায় শিক্ষকের মৃত্যু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

১২সেপ্টেম্বর দুপুরে কুড়িগ্রামের রাজারহাটে ইজিবাইকের ধাক্কায়, অবসরপ্রাপ্ত এক শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মন্দির গ্রামের, সমেশ উদ্দিনের পুত্র আঃ বাতেন মাষ্টার (৬৫) বাড়ী থেকে মটর সাইকেল যোগে নাজিমখান বাজার যাওয়ার পথিমধ্যে তালতলা এলাকায় ইজি বাইকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে গিয়ে সড়কে পড়ে গুরুতর আহত হন তিনি।

পরে, পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে তার আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

তার লাশ এক নজর দেখতে এলাকাবাসীরা তার বাড়ীতে ছুটে আসে। আঃ বাতেন মাষ্টার সিঙ্গেরডাবরী হাট উচ্চ বিদ্যালয়ে বিএসসি শিক্ষক হিসেবে দীর্ঘদিন শিক্ষকতা করেছেন। এ ব্যপারে রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়েছে। থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, বিষয়টি শুনেছি। ব্যবস্থা নেয়া হবে।