ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৮৬

রাহাত ও আশফাকের মৃত্যুতে হাবিপ্রবি পরিবার গভীরভাবে শোকাহত !

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

দিনাজপুরের নবাবগঞ্জের আশুরার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী। তারা হলেন মৎস্যবিজ্ঞান অনুষদের মেধাবী ছাত্র রাফিদ আহমেদ রাহাত এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মেধাবী ছাত্র আশফাক আহমেদ দিপ্ত।

মৎস্যবিজ্ঞান অনুষদের লেভেল-৩, সেমিস্টার-১ (১৭ তম ব্যাচ) এর মেধাবী ছাত্র রাফিদ আহমেদ রাহাতের বাসা দিনাজপুর সদরের বড় গুড়গোলা এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের লেভেল-৪, সেমিস্টার-১ (১৬ তম ব্যাচ) এর মেধাবী ছাত্র আশফাক আহমেদ দিপ্ত’র বাসা দিনাজপুর সদরের কালিতলা। দুর্ঘটনায় নিহত ৩য় জন হলেন দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী নিশাত ফারিয়া মৌমি।

তাদের অকাল মৃত্যুতে হাবিপ্রবির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বিশ্ববিদ্যালয়ে কালো ব্যাচ ধারণ কর্মসূচি ও এক দিনের শোক ঘোষণা করেছেন। পাশাপাশি গতকাল রাতে তিনি আহত নিহত সকল শিক্ষার্থীদের বাসায় গিয়ে তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এদিকে আজ সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলের মাঠে নিহত শিক্ষার্থী রাফিদ আহমেদ রাহাত ও আশফাক আহমেদ দিপ্ত’র নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় মাননীয় উপাচার্য মহোদয় সহ বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের শিক্ষক,কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।

এ সময় উপাচার্য ড. মু. আবুল কাসেম বলেন আজ হাবিপ্রবির জন্য শোকের দিন, কয়েকদিন আগেই আমরা আমাদের আরেক শিক্ষার্থীকে হারিয়েছি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন তোমাদের ভালো,মন্দ বোঝার মতো বয়স হয়েছে। নিজের ও পরিবারের কথা ভেবে হলেও তোমাদের এসব জায়গায় সাতার না জেনে যাওয়া উচিত নয়। নিহতদের জন্য তিনি উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন।

আশুরার বিলে ভ্রমণের ক্ষেত্রে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনকে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানান তিনি। 

বিঃদ্রঃ নিহতদের নিয়ে কোন ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার না করার জন্য সকল সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হলো। 

এই বিভাগের আরো খবর