মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
৪১৯

রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপণী সৈয়দপুর

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের ২০১৮-২ ব্যাচের প্রশিক্ষণ সমাপণী কুচকাওয়াজ ও শপথগ্রহণ হয়েছে। সেনানিবাসের শহীদ ক্যাপ্টেন নুরুল আবসার প্যারেড গ্রাউন্ডে এ আয়োজন করা হয়। নবীন সৈনিকদের শপথ বাক্য পাঠ করান মেজর মো. আমিনুল ইসলাম। এ প্রশিক্ষণে রিক্রুট মেকানিক (এয়ারক্রাফ্ট) বুলবুল আহম্মেদ সর্ববিষয়ে শ্রেষ্ঠ এবং রিক্রুট (জিডি) মিসকাত আকতার সর্ববিষয়ে দ্বিতীয় হওয়ার গৌরব অর্জন করেন।

বাংলাদেশ সেনাবাহিনীর রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাসুদ রাজ্জাক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন- ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মো. সোহায়েল হোসেন খান, সামরিক উচ্চ পদস্থ কর্মকর্তা, সকলস্তরের সামরিক ব্যক্তিবর্গ, নবীন সৈনিকদের অভিভাবক এবং বেসামরিক গণ্যমান্য ব্যক্তিরা।

এই বিভাগের আরো খবর