ব্রেকিং:
জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
১১

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য আরো একটি বাস

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নতুন আরো একটি বাস এর উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে বাসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) মো. আতিউর রহমান, ক্যাফেটেরিয়ার পরিচালক মো. মাসুদ রানা, বহিরাঙ্গন কার্যক্রম পরিচালক মো. আব্দুল্লাহ্-আল-মাহবুব, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. মাসুদ-উল-হাসান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো. ছদরুল ইসলাম সরকার, সহকারী প্রক্টর প্রদীপ কুমার সরকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর সহকারী প্রভোস্ট মো. রাকিবুল হাফিজ খাঁন রাকিব, রেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার প্রমুখ।

বিশ্ববিদ্যালয় পরিবহন পুলে নতুন সংযোজিত শিক্ষার্থীদের বাসটি এখন থেকে নিয়মিত রুটে চলাচল করবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর