ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭২৩ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ৫৪৫ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৩ হাজার ১৩১ জন করোনা রোগী। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণসহ মজবুত করে তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে তিন ইউপিতে চেয়ারম্যান পদে সাবেকরাই ফের নির্বাচিত নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: কাদের হাতীবান্ধার দুই ইউপিতে নৌকা নিয়ে `বাবার চেয়ারে` বসলেন ছেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ করেও খালেদার গৃহবন্দির অভিযোগ!

র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

তিনশত ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিমন হোসেন(২১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একটি অভিযানিক দল। গত রবিবার(২০ সেপ্টেম্বর/২০২০) রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাদক ব্যবয়াসী লিমন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

 
গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর/২০২০) দুপুরে নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ.ন.ম ইমরান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বড়ভিটা বাজারের মেসার্স মাহমুদ মেডিকেল হল ফার্মেসী এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে ৩৪০ পিস ইয়াবা, দুইটি মোবাইল ফোন ও ইয়াবা বিক্রির নগদ ৪৫০ টাকা উদ্ধার করা হয়। সোমবার সকালে মামলাসহ তাকে কিশোরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।