ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫৪৫ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৭ হাজার ১৫৩ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ৪০ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৫০ জন। একদিনের আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যানে এটিই সর্বোচ্চ। ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা রোধে জনপ্রতিনিধিদের আরো সম্পৃক্তের আহ্বান প্রধানমন্ত্রীর স্বাস্থ্যবিধি মেনে সব অফিস খুলছে আজ করোনায় স্বাস্থ্যবিধি মানাতে চলবে মোবাইল কোর্ট পঙ্গপালের কারণে বিপর্যয়ের মুখে ভারত-পাকিস্তান দেশেই করোনাভাইরাসের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং সম্পন্ন আদিতমারীতে সব করোনা রোগী সুস্থ হয়েছেন
১৩০

র‌্যাবের অভিযানে নীলফামারীতে ৬৩ বোতল ফেন্সিডিল সহ ২ জন আটক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) ১৩ এর নীলফামারী সিপিসি-২ এর মাদক বিরোধী অভিযানে, ৬৩ বোতল ভারতীয় অবৈধ ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। গতকাল রবিবার দুপুরে, নীলফামারী জেলা শহরের সবুজপাড়া মহল্লার একটি বাড়িতে এই অভিযান চালানো হয়। আটক মাদক ব্যবসায়ীরা হল, সবুজপাড়া মহল্লার মৃত সামছুল হক প্রধানের ছেলে সাজ্জাদ হক প্রধান (৩৫) ও শহরের শান্তিনগর মহল্লার নুর ইসলামের ছেলে নুরন্নবী হোসেন মানিক (৩৩)।

র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, এএসপি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে, সাজ্জাদ প্রধানের বাড়িতে দুপুর ১টা হতে অভিযান পরিচালনা করা হয়। সে সময় সাজ্জাদ প্রধানের সঙ্গে মাদক কেনা বেচার দরদাম করছিল, নুরন্নবী হোসেন মানিক।

তাদের আটকের পর, সাজ্জাদের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির একটি কক্ষ হতে ৬৩ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির ২২ হাজার ৬৯৫ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া তাদের তিনটি মোবাইল সেট জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে নীলফামারী থানায় মামলা দায়েরের করা হয়েছে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর