ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) শনিবার ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন ৬১ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ১৭ জন, লালমনিরহাটে ১৯ জন, গাইবান্ধায় ১৬ জন, কুড়িগ্রামে ৭ জন, ঠাকুরগাঁওয়ের ১ জন ও বগুড়ার ১ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। রংপুর মেডিকেল কলেজে (রমেক) ১৮৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬০ জন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরে ২৬ জন, কুড়িগ্রামে ১৪ জন, লালমনিরহাটে ১৩ জন ও গাইবান্ধায় ৭ জন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। গত ২৪ ঘণ্টায়   দেশে করোনাভাইরাসে আরো ২৭ জনের মৃত্যু হয়েছে, এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৮৫১ জন।
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী আজ গণতন্ত্রী পার্টির সাবেক সভাপতি, রংপুর পৌরসভার সাবেক মেয়র মোহম্মদ আফজালের সুচিকিৎসার ব্যবস্থা করলেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী অর্থনীতির সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: কৃষিমন্ত্রী কারিগরি শিক্ষায় ভর্তির হার ৫০ শতাংশে উন্নীত করা হবে: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে, ২০২২-এ অস্ট্রেলিয়ায় মুজিববর্ষেই বঙ্গবন্ধুর পলাতক খুনীদের ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন
১১

লাইভে না আসার কারণ জানালেন সাকিব

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

করোনাভাইরাসের এ সময়ে ক্রিকেটভক্তদের কাছে আনন্দের উপলক্ষ হয়ে এসেছে লাইভ আড্ডা। অনেক ক্রিকেটারই এই সময়ে ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে নানা বিষয় শেয়ার করছেন। সম্প্রতি নিজের রেস্টুরেন্টের ফেসবুক পেজ থেকে সাকিবের লাইভে আসার কথা ছিল। তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও তার দেখা মেলেনি। এর কারণও ব্যাখ্যা করেছেন টাইগার অলরাউন্ডার।
 
প্রায় দেড় ঘণ্টার লাইভে জাতীয় দলের চার ক্রিকেটার ইমরুল কায়েস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ আড্ডা দিলেও সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন সাকিব। তিনি না থাকায় ভক্তরা অনবরত কমেন্ট করে গেছেন। এই লাইভে সাড়ে ছয় হাজারেরও বেশি কমেন্টের মাঝে বেশিরভাগই ছিল সাকিবের প্রত্যাশায়।

সমর্থকদের এই চাহিদা বুঝতে পেরেছেন সাকিব নিজেও। তাই তিনি নিজেই লাইভে না আসার কারণ জানিয়েছেন। সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের পেজ থেকে দেয়া এক বার্তায় সাকিব বলেন, আপনারা সবাই জেনেছেন সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের লাইভ আড্ডায় সবার সঙ্গে আমারও যোগ দেয়ার কথা ছিল। আপনাদের মতো আমিও লাইভ আড্ডা নিয়ে অনেক বেশি এক্সাইটেড ছিলাম। কিন্তু, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, কিছু সংগত কারণে আমি আড্ডায় উপস্থিত থাকতে পারিনি। 

বাংলাদেশের সাবেক অধিনায়ক আরো বলেন, আমি উপস্থিত থাকতে না পারলেও বাকি সবাই উপস্থিত ছিল। আশা করি আপনারা লাইভটি উপভোগ করেছেন। এবারের আড্ডাতে উপস্থিত থাকতে না পারলেও আমি খুব শিগগরই হাজির হবো অন্য কোন সাকিব’স ৭৫ লাইভ আড্ডায়, আপনাদের সঙ্গে কথা বলতে। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর