ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী

লালমনিরহাটে আ’লীগ নেতার উদ্যোগে ঝুলন্ত সেতু তৈরি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের চর বাসুরিয়া এলাকায় আওয়ামীলীগ নেতা এস এম আশরাফুল হক মিঠুর উদ্যোগে ২৫০ মিটার ঝুলন্ত সেতু তৈরি করা হয়েছে। এ সেতুটি তৈরি করার ভোগান্তি কমেছে কয়েক হাজার মানুষের। ঈদুল আযহার আগের দিন এ সেতুটির তৈরি কার্যক্রম সম্পূর্ণ হওয়ায় স্বস্তি ফিরেছে এই এলাকার মানুষের মনে। 

ধরলা তীরবর্তী লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের চর বাসুরিয়া এলাকার একটি রাস্তা বন্যায় ভেঙ্গে যাওয়ায় ভোগান্তি পোহাতে হয়েছে ওই এলাকার পানিবন্দী কয়েক হাজার মানুষের। 

ওই এলাকার মানুষজনের ভোগান্তি কমাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম আশরাফুল হক মিঠু নিজ উদ্যেগে ২৫০ মিটার ঝুলন্ত সেতু তৈরি করার উদ্যেগ নেন। 

তার উদ্যেগকে স্বাগত জানিয়ে স্বেচ্ছাশ্রমে ওই এলাকার লোকজন  আজ শুক্রবার সেতুটি তৈরির কার্যক্রম সম্পন্ন করে। সেতুটি তৈরি করা হয়েছে ড্রাম ও বাঁশ দিয়ে। ইদের আগেরদিন সেতুটি তৈরি হওয়ায় ওই এলাকার লোকজনের মনে স্বস্তি ফিরে এসেছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর