ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৬৫

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় এক মাদকবিক্রেতাকে গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোরে লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ রহিম বাবু ওরফে নবিয়ার রহমান (৩৬) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

সদর উপজেলার দুরাকুটি বটতলা এলাকায় এ ‌ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নবিয়ার রহমান লালমনিরহাট পৌরসভার খোদ্দ সাপ্টানা এলাকার আব্দুর রহিমের ছেলে।

লালমনিরহাটের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, বাড়ির পাশে হোটেল ব্যবসার আড়ালে মাদক বিক্রি করছেন নবিয়ার রহমান। এমন একটি গোপন খবরে তার হোটেলে অভিযান চালায় সদর থানা পুলিশ। এ সময় হোটেল ও তার বাড়ি থেকে ১৩১ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। আরও মাদকের সন্ধান দিতে তাকে নিয়ে সোমবার ভোরে মোঘলহাট এলাকায় যাওয়ার পথে দুরাকুটি বটতলা এলাকায় তার সহযোগীরা হামলা চালিয়ে নবিয়ারকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ চার রাউন্ড গুলি ছুড়লে নবিয়ারের দুই পায়ে লেগে আহত হন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে সদর থানায় নবিয়ার রহমানের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর