ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৫৯

লালমনিরহাটে প্রকৌশলীকে মারধরের অভিযোগ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

লালমনিরহাটের হাতীবান্ধায় এক ঠিকাদার ও তার ভাইয়ের বিরুদ্ধে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নেসকো লিমিটেডের প্রকৌশলীকে মারধরের অভিযোগ উঠেছে। এদিকে অনিয়মের জন্য প্রতিবাদ করেছেন বলে দাবি করছেন অভিযুক্ত ঠিকাদার। 

রোববার দুপুরে উপজেলা বড়খাতায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন- ঠিকাদার জাহিদুল ইসলাম সজীব ও তার ভাই মাহাবুবুর রহমান কাজল। ভুক্তভোগী রকি দাস হাতীবান্ধায় বিদ্যুৎ অফিসে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। 

হাতীবান্ধা উপজেলা বিদ্যুৎ অধিদফতরের নির্বাহী প্রকৌশলী অনিত কুমার ডেইলি বাংলাদেশকে বলেন, বড়খাতা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মাহাবুবুর রহমান কাজল তার বাণিজ্যিক প্রতিষ্ঠানে অবৈধভাবে একটি আবাসিক বিদ্যুতের মিটার ব্যবহার করে আসছেন। বিষয়টি জানার পর ৩১ অক্টোবর হাতীবান্ধা বিদ্যুৎ বিভাগের সহকারী প্রকৌশলী রকি দাস ওই মিটারটি খুলে অফিসে নিয়ে আসেন। রোববার দুপুরে মাহাবুবুর রহমান কাজল ও তার ছোট ভাই ঠিকাদার জাহিদুল ইসলাম সজীব বিদ্যুৎ অফিসে এসে বাকবিতণ্ডা শুরু করেন। এক পর্যায়ে তারা সহকারী প্রকৌশলী রকি দাস ও মিটার রিডার আবেদ আলীকে মারধর করতে থাকেন। আমি তাদের রক্ষার চেষ্টা করলে তারা আমাকেও মারতে এগিয়ে আসে। পরে অফিসের লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুরো বিষয়টি কর্তৃপক্ষকে অবগত করেছি। তারাই প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। 

মারধরের অভিযোগ অস্বীকার করে ঠিকাদার জাহিদুল ইসলাম সজীব ডেইলি বাংলাদেশকে বলেন, বিদ্যুৎ বিভাগে অনিয়মের শেষ নেই। ২০১৬ সালের বিদ্যুৎ বিল আজো পায়নি। অথচ, ওই মিটার কিছু না জানিয়ে খুলে নিয়ে আসে। একজন গ্রাহক হিসেবে তাদের এসব অনিয়মের প্রতিবাদ করায় বিদ্যুৎ বিভাগের লোক আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। ফলে সহকারী প্রকৌশলীকে একটা ধাক্কা দেয়া হয়েছে। 

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রংপুর অঞ্চলের সুপারেন্টেন ইঞ্জিনিয়ার (এসি) মোহাম্মদ আলী জিন্নাহ ডেইলি বাংলাদেশকে বলেন, মাহাবুবুর রহমান কাজল ও তার ভাই জাহিদুল ইসলাম সজীব বিদ্যুৎ বিভাগের লোকদের মারধর করেছেন। বিষয়টি নিয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর