ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
৬৫

লালমনিরহাটে বাস চলাচল স্বাভাবিক, ছেড়েছে সব রুটের বাস

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

নতুন ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ বাস্তবায়নের প্রতিবাদে ও সংশোধনের দাবিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের দুই দিনপর লালমনিরহাট থেকে সব রুটে বাস চলাচল শুরু করেছে।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল থেকে সব রুটের বাস টার্মিনাল ছেড়ে যায়। এর আগে, বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে নৈশকোচ ঢাকার উদ্দেশে টার্মিনাল ত্যাগ করে।

লালমনিরহাট বাস-মিনিবাস মালিক সমিতির কোষাধ্যাক্ষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, সব ধরনের যানবাহনের মালিক পক্ষ যানবাহন চালানোর পক্ষে থাকলেও নতুন সড়ক পরিবহন আইনে আপত্তি জানিয়ে শ্রমিকরা যানবাহন চালানো বন্ধ করে দেন। মালিকদের আহ্বানে বুধবার (২০ নভেম্বর) দু'একটি বাস লালমনিরহাট ছেড়ে গেলেও রংপুরে গিয়ে শ্রমিকদের বাঁধার মুখে পড়ে। ফলে দুই দিন সব রুটে বাস চলাচল বন্ধ থাকে। 

সরকারের ঊর্ধ্বতন মহলের সঙ্গে আলোচনা সাপেক্ষে শ্রমিকরা তাদের ধর্মঘট তুলে নিয়ে বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে নৈশ্যকোচ নিয়ে ঢাকার উদ্দেশে যাত্রা করে। শুক্রবার সকাল থেকে আন্তঃজেলা ও রংপুর বুড়িমারী মহাসড়কেও বাস চলাচল স্বাভাবিক হয়। এতে স্বস্তি ফিরেছে যাত্রীদের মধ্যে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর