ব্রেকিং:
২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্ব নির্ধারিত ১ ফেব্রুয়ারির পরিবর্তে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে- শিক্ষা মন্ত্রণালয়

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

১৫

লালমনিরহাটে বিদেশি পিস্তলসহ র‍্যাবের হাতে ধরা খেল অস্ত্র ব্যবসায়ী

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

লালমনিরহাটের আদিতমারীতে শনিবার (৭ ডিসেম্বর) রাতে বিদেশি পিস্তলসহ শরিফুল ইসলাম (৩২) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। গ্রেফতার শরিফুল উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামের ইয়াকুব আলী ছেলে।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর র‍্যাব-১৩ এর মেজর উপ-অধিনায়ক (মিডিয়া অফিসার) গালিব মুহম্মদ নাতিকুর রহমান। এর আগে শনিবার রাতে উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামে থেকে তাকে আটক করে।

তিনি জানান, দীর্ঘদিন যাবত অস্ত্র চোরাচালানসহ সন্ত্রাসী কার্যকলাপে জড়িত শরিফুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৭ ডিসেম্বর) রাতে উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামে রংপুর র‍্যাব-১৩ অভিযান পরিচালনা করে। এ সময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও দুটি মোবাইল ফোনসহ শরিফুল ইসলামকে আটক করা হয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে র‌্যাব-১৩ একটি মামলা করে আসামিকে থানায় সোপর্দ করেছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর